Tel No. 01612999966

অটো ফ্লাক্সি সফটৃওয়্যার সতর্কতাঃ

অটো ফ্লাক্সিলোড সাফট্ওয়ার কেনার সময়, কপি করা , ক্রাক করা এবং নিন্মমানের সফট্ওয়্যার কেনা পরিহার করুন । আসল অটো ফ্লাক্সিলোড সফট্ওয়্যার ইনটেক মোডক সহ ক্রয় করুন। মোডক খোলা অথবা লাইন্সেস বিহীন সফট্ওয়্যার যে কোন সময় আপনার ব্যাবসায় ক্ষতির কারন হতে পারে ।

আমাদের Auto flexiload Software এর সুবিধা সমূহঃ

To help us further mobile recharge business, we have developed auto flexiload software. You can easily manage the digital recharge software through your computer. Wherever this software is called Auto flexiload Server or Auto Fluxiload Software. Through our Auto flexiload Server software, we can handle mobile banking services, CSV or Excel Recharge.

Best Price

আমরা চ্যালেন্জ করে বলতে পারি, বাজারে প্রচলিত সকল সফটৃওয়্যার এর চেয়ে আমাদের Auto Flexi Software মানে ভাল এবং দামে কম।

User Friendly

আমাদের Software এতটাই সহয করে তৈরী করছি, যে কেউ যে জীবনে কোনদিনে কম্পিউটার চালায় নি, সেও আমাদের Flexi Software ব্যবহার করতে পারবে।

Easy Installation

শুধু মাত্র Modem Driver, exe অথবা zip ফাইল Install করলে Software চালু হয়ে যাবে বাড়তি কোন ঝামেলা নেই

Modem Reporting

একটি ব্যবসার লাভ-ক্ষতি হিসাব করা জন্য রিপোটিং অনেক গুরুত্বপূর্ন। অমাদের এই auto flexi software প্রয়োজনীয় সকল রিপোর্ট রাখা হয়েছে

Auto Connectivity

আমাদের Auto flexi software বিদ্যুৎ চলে গেলে,
Internet চলে গেলে,
PC Restart হলে অটো চালূ হয়।

Multi sim Support

আপনার যদি মাল্টি সিম ব্যবহার এর প্রয়োজন হয় । আমাদের সার্ভারে যত খুশি মাল্টি সিম লাগাতে পারেন । সার্ভার ডাউন হবার কোন ভয় নেই।

Auto Flexiload Server

আর নয় মোবাইল এর বাটন টিপে টিপে মোবাইল রিচার্জ, ডিজিটাল বাংলাদেশে এনালগ রিচার্জ আর কত দিন থাকবেন ?
মোবাইল রিচার্জ দোকানের জন্য আমার নিয়ে এলাম অত্যাধুনিক ডিজিটল রিচার্জ সফট্ওয়ার

আপনি যদি মোবাইল রিচার্জ এর দোকান থাকে তাহলে এই সার্ভিসটি আপনার জন্য। সাধারনত ব্যস্ততম রিচাজ দোকানে দুই/তিন জন্য আপারেটর গ্রাহকের মোবাইল রিচাজ করেন। এক্ষেত্রে গ্রাহকের ভিড় থাকলে সময় বেশী লাগে এবং একসাথে অনেক গ্রাহক আসলে হিমশিম খেতে হয়।

আপনাদের এই সমস্যা সমাধানের জন্য আমরা তৈরী করেছি Auto Recharge এর মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যে আপনি মোবাইলে ব্যালেন্স লোড দিতে পারবেন।

একটি কম্পিউটার এর সাথে আপনার SiM গুলো লাগানো থাকবে। এর জন্য গ্রাহকের জন্য শুধুমাত্র শুধুমাত্র Mobile no এবং Amount দিলে রিচাজ হয়ে যাবে।

এক্ষেত্রে রিচার্জ সিমের পিন কম্পিউটার চালুর সময় একবার দিলে হয়
প্রতিবার রিচার্জ করা সময় নতুন করে আার পিন দেওয়ার প্রয়োজন হয় না

  • কোন প্রকার ইন্টারনেট এর প্রয়োজন হয় না ।
  • কেন প্রকার এস.এম.এস কিনতে হয় না ।
  • কোন প্রকার হ্যাকিং এর ঝামেলা নেই ১০০% নিরাপদ
  • ইউলিটি বিল ( বিদ্যুৎ,পানি এবং গ্যাস ) প্রদান সুবিধা
  • সহয এবং সময় কম লাগে ।
  • সকল প্রকার রিচার্জ ডাটাবেজে বেকআপ থাকে
  • সকল মোবাইল অপারেটর সাপোর্ট করে
  • মোবাইল ব্যাংকিং অপারেটর সাপোর্ট করে
  • পুনরায় লোড দিতে নতূন করে নম্বর টাইপ করতে হয়না
  • দৈনিক, সাপ্তাহিক এবং Date to Date সার্চ করে রিপোর্ট দেখা যায়
  • সরাসরি নম্বর /USSD ডায়াল করা যায়
  • SIM Menu / ERS ব্রাউজ করা যায়
  • SMS করা যায়
আমাদের মূল্য তালিকাঃ
auto flexload software server


আপনার যদি বিভিন্ন ধরনের Software নিয়ে ব্যবসা করার আগ্রহ থাকে , আমরা আপনাকে পাইকারি মূল্যে Software এবং Hardware সরবরাহ করতে পারবো ।

Libya

Libya (/ˈlɪbiə/ (About this sound listen); Arabic: ليبيا‎),[6][7] officially the State of Libya (Arabic: دولة ليبيا‎ Dawlat Lībyā),[citation needed][dubious – discuss] is a sovereign state in the Maghreb region of North Africa, bordered by the Mediterranean Sea to the north, Egypt to the east, Sudan to the southeast, Chad and Niger to the south, and Algeria and Tunisia to the west. The country is made of three historical regions, Tripolitania, Fezzan and Cyrenaica. With an area of almost 1.8 million square kilometres (700,000 sq mi), Libya is the fourth largest country in Africa, and is the 16th largest country in the world.[8] Libya has the 10th-largest proven oil reserves of any country in the world.[9] Libya has been inhabited by Berbers since the late Bronze Age. The Phoenicians established trading posts in western Libya, and ancient Greek colonists established city-states in eastern Libya. Libya was variously ruled by Carthaginians, Persians, Egyptians and Greeks before becoming a part of the Roman Empire. Libya was an early centre of Christianity. After the fall of the Western Roman Empire, the area of Libya was mostly occupied by the Vandals until the 7th century, when invasions brought Islam. In the 16th century, the Spanish Empire and the Knights of St John occupied Tripoli, until Ottoman rule began in 1551. Libya was involved in the Barbary Wars of the 18th and 19th centuries. Ottoman rule continued until the Italian occupation of Libya resulted in the temporary Italian Libya colony from 1911 to 1943. During the Second World War Libya was an important area of warfare in the North African Campaign. The Italian population then went into decline.