অটো ফ্লাক্সি সফটৃওয়্যার সতর্কতাঃ

অটো ফ্লাক্সিলোড সাফট্ওয়ার কেনার সময়, কপি করা , ক্রাক করা এবং নিন্মমানের সফট্ওয়্যার কেনা পরিহার করুন । আসল অটো ফ্লাক্সিলোড সফট্ওয়্যার ইনটেক মোডক সহ ক্রয় করুন। মোডক খোলা অথবা লাইন্সেস বিহীন সফট্ওয়্যার যে কোন সময় আপনার ব্যাবসায় ক্ষতির কারন হতে পারে ।

01712-88-48-47

Auto flexiload Server এর সুবিধা সমূহঃ

To help us further mobile recharge business, we have developed auto flexiload software. You can easily manage the digital recharge software through your computer. Wherever this software is called Auto flexiload Server or Auto Fluxiload Software. Through our Auto flexiload Server software, we can handle mobile banking services, CSV or Excel Recharge.

Best Price

আমরা চ্যালেন্জ করে বলতে পারি, বাজারে প্রচলিত সকল সফটৃওয়্যার এর চেয়ে আমাদের Auto Flexi Software মানে ভাল এবং দামে কম।

User Friendly

আমাদের Software এতটাই সহয করে তৈরী করছি, যে কেউ যে জীবনে কোনদিনে কম্পিউটার চালায় নি, সেও আমাদের Flexi Software ব্যবহার করতে পারবে।

Easy Install

শুধু মাত্র Modem Driver, exe অথবা zip ফাইল Install করলে Software চালু হয়ে যাবে বাড়তি কোন ঝামেলা নেই

Reporting

একটি ব্যবসার লাভ-ক্ষতি হিসাব করা জন্য রিপোটিং অনেক গুরুত্বপূর্ন। অমাদের এই auto flexi software প্রয়োজনীয় সকল রিপোর্ট রাখা হয়েছে

Auto Connect

আমাদের Auto flexi software বিদ্যুৎ চলে গেলে,
Internet চলে গেলে,
PC Restart হলে অটো চালূ হয়।

Multi sim

আপনার যদি মাল্টি সিম ব্যবহার এর প্রয়োজন হয় । আমাদের সার্ভারে যত খুশি মাল্টি সিম লাগাতে পারেন । সার্ভার ডাউন হবার কোন ভয় নেই।

Auto Flexiload Software

আর নয় মোবাইল এর বাটন টিপে টিপে মোবাইল রিচার্জ, ডিজিটাল বাংলাদেশে এনালগ রিচার্জ আর কত দিন থাকবেন ?
মোবাইল রিচার্জ দোকানের জন্য আমার নিয়ে এলাম অত্যাধুনিক Auto flexiload Software

আপনি যদি মোবাইল রিচার্জ এর দোকান থাকে তাহলে এই সার্ভিসটি আপনার জন্য। সাধারনত ব্যস্ততম রিচাজ দোকানে দুই/তিন জন্য আপারেটর গ্রাহকের মোবাইল রিচাজ করেন। এক্ষেত্রে গ্রাহকের ভিড় থাকলে সময় বেশী লাগে এবং একসাথে অনেক গ্রাহক আসলে হিমশিম খেতে হয়।

আপনাদের এই সমস্যা সমাধানের জন্য আমরা তৈরী করেছি Auto Recharge এর মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যে আপনি মোবাইলে ব্যালেন্স লোড দিতে পারবেন।

একটি কম্পিউটার এর সাথে আপনার SiM গুলো লাগানো থাকবে। এর জন্য গ্রাহকের জন্য শুধুমাত্র শুধুমাত্র Mobile no এবং Amount দিলে Recharge হয়ে যাবে।

এক্ষেত্রে রিচার্জ সিমের পিন কম্পিউটার চালুর সময় একবার দিলে হয়
প্রতিবার রিচার্জ করা সময় নতুন করে আার পিন দেওয়ার প্রয়োজন হয় না

  • কেন প্রকার এস.এম.এস কিনতে হয় না ।
  • ইউলিটি বিল ( বিদ্যুৎ,পানি এবং গ্যাস ) প্রদান সুবিধা
  • সহয এবং সময় কম লাগে ।
  • সকল প্রকার রিচার্জ ডাটাবেজে বেকআপ থাকে
  • সকল মোবাইল অপারেটর সাপোর্ট করে
  • মোবাইল ব্যাংকিং অপারেটর সাপোর্ট করে
  • পুনরায় লোড দিতে নতূন করে নম্বর টাইপ করতে হয়না
  • দৈনিক, সাপ্তাহিক এবং Date to Date সার্চ করে রিপোর্ট দেখা যায়
  • সরাসরি নম্বর /USSD ডায়াল করা যায়
  • SIM Menu / ERS ব্রাউজ করা যায়
  • SMS করা যায়
আমাদের মূল্য তালিকাঃ
+8801712884847
auto flexload software server


আপনার যদি বিভিন্ন ধরনের Software নিয়ে ব্যবসা করার আগ্রহ থাকে , আমরা আপনাকে পাইকারি মূল্যে Software এবং Hardware সরবরাহ করতে পারবো ।

Login Display flexiload software Server

Germany

square kilometres (137,847 sq mi), and has a largely temperate seasonal climate. With about 82 million inhabitants, Germany is the most populous member state of the European Union. Germany's capital and largest metropolis is Berlin, while its largest conurbation is the Ruhr, with its main centres of Dortmund and Essen. The country's other major cities are Hamburg, Munich, Cologne, Frankfurt, Stuttgart, Düsseldorf, Leipzig, Bremen, Dresden, Hannover, and Nuremberg. Various Germanic tribes have inhabited the northern parts of modern Germany since classical antiquity. A region named Germania was documented before 100 AD. During the Migration Period, the Germanic tribes expanded southward. Beginning in the 10th century, German territories formed a central part of the Holy Roman Empire.[10] During the 16th century, northern German regions became the centre of the Protestant Reformation. After the collapse of the Holy Roman Empire, the German Confederation was formed in 1815. The German revolutions of 1848–49 resulted in the Frankfurt Parliament establishing major democratic rights. In 1871, Germany became a nation state when most of the German states unified into the Prussian-dominated German Empire. After World War I and the revolution of 1918–19, the Empire was replaced by the parliamentary Weimar Republic. The Nazi seizure of power in 1933 led to the establishment of a dictatorship, World War II and the Holocaust. After the end of World War II in Europe and a period of Allied occupation, two German states were founded: West Germany, formed of the American, British and French occupation zones, and East Germany, formed of the Soviet occupation zone. Following the Revolutions of 1989 that ended communist rule in Central and Eastern Europe, the country was reunified on 3 October 1990.[11]